স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে বন্যার্ত স্বজনের পাশে দাঁড়িয়েছে জালালাবাদ এসোসিয়েশন, ঢাকা। সোমবার (২৬ আগস্ট) হবিগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সদর উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের হাতে নগদ অর্থ তুলে দেয়া হয় ঐতিহ্যবাহী জালালাবাদ এসোসিয়েশন, ঢাকার পক্ষ থেকে। বাংলাদেশ এনার্জি রেগুলেটরী কমিশনের চেয়ারম্যান ও জালালাবাদ শিক্ষা ট্রাস্টের সদস্য সচিব জালাল আহমেদ প্রধান অতিথি হিসেবে এ অর্থ তুলে দেন।
এসোসিয়েশনের আজীবন সদস্য তোফাজ্জল সোহেল এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন বৃন্দাবন সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ পরিবেশ সংগঠক অধ্যাপক মোঃ ইকরামুল ওয়াদুদ, উপ-মহা পুলিশ পরিদর্শক এজাজ আহমেদ, ডেপুটি অ্যাটর্নি জেনারেল, ফয়েজ আহমেদ, বৃন্দাবন সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক ইলিয়াস বখত চৌধুরী জালাল, সরকারি মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ জাহান আরা খাতুন, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মোমিন, হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, শোয়েব চৌধুরী, অ্যাডভোকেট নিগার আহমেদ প্রমুখ।
জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী জানান, এসোসিয়েশনের পক্ষ থেকে বৃহত্তর সিলেটের বানভাসি মানুষের জন্য প্রাথমিকভাবে ১৪ লক্ষ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। পরিস্থিতি বিবেচনা করে আরো সহযোগিতা করা হবে।
হবিগঞ্জ জেলার জন্য প্রথম পর্বে ২ লক্ষ ৬০ হাজার বরাদ্দ প্রদান করা হয়েছে। সোমবার হবিগঞ্জ সদর উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের মধ্যে ৫০ হাজার টাকা প্রদান করা হয়।