সুমন আহমেদ বিজয় ॥ দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকায় সংবাদ প্রকাশের পর লাখাই উপজেলা পরিষদের জায়গা অবৈধভাবে দখলকারীকে উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন। এ বিষয়ে গত ২৬ আগস্ট সোমবার দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকায় “লাখাই উপজেলা পরিষদের জায়গা দখল করে গৃহ নির্মাণের অভিযোগ” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।
দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ার পর উপজেলা পরিষদে মালিকানা দাবীকারীকে গত সোমবার তৈরীকৃত স্থাপনা উচ্ছেদ করে দিয়েছেন উপজেলা প্রশাসন।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার অফিস বন্ধের সুযোগে চুপিসারে বামৈ গ্রামের মৃত আরাফাত আলীর ছেলে আঃ রহমান উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল ভবনের উত্তরে একটি টিনের ছাপটা নির্মাণ করে।
এ বিষয়ে গত ২৫ আগস্ট রবিবার অবৈধ দখলকারীকে তার সংশ্লিষ্ট কাগজপত্র নিয়ে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মাসুদুর রহমানকে দায়িত্ব দেওয়া হলে তিনি অবৈধ দখলকারী আঃ রহমানের সাথে আলোচনায় বসেন। আলোচনা শেষে জমির মালিকানা প্রমাণ করতে ব্যর্থ হলে অবৈধ দখলকারীকে উচ্ছেদ করে উপজেলা প্রশাসন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানার সাথে যোগাযোগ করলে তিনি উচ্ছেদের বিষয়টি নিশ্চিত করে জানান, অবৈধ দখলকারীকে তার বৈধতা প্রমাণ করতে না পারায় উচ্ছেদ করা হয়েছে।