সুমন আহমেদ বিজয় ॥ লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের পূর্ব বুল্লা গ্রামের দুইটি ব্রিজের সংযোগ সড়কে মাটি না থাকায় চরম ভোগান্তি পোহাতে হচ্ছে জনগণকে। পূর্ব বুল্লা গ্রামের স্কুলপড়–য়া ছাত্রছাত্রী সহ প্রায় ৩ হাজার মানুষ প্রতিদিন উপজেলাসহ বিভিন্ন জায়গায় যাতায়াত করতে হয় এই সড়ক দিয়ে কিন্তু ব্রিজের সংযোগ সড়কে মাটি না থাকায় প্রতিনিয়ত দুর্ভোগ পোহাতে হচ্ছে হাজার হাজার লোকজনকে।
সরেজমিনে গিয়ে দেখা যায় ৬নং বুল্লা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের পূর্ব বুল্লা গ্রামের রাজ্জাক মেম্বারের বাড়ির পশ্চিমে দাশ পাড়া থেকে ঘোষ পাড়া হয়ে হাজী বাড়ি এলাকায় ১শ ফুট দূরত্বের ব্যবধানে দুইটি ব্রিজের সংযোগ সড়কে মাটি না থাকায় বাঁশের সাঁকো দিয়ে প্রতিদিন হাজার হাজার লোকজন পারাপার হচ্ছেন।
এ বিষয়ে পূর্ব বুল্লা গ্রামের দাশ পাড়া ও ঘোষ পাড়া মহল্লার নারী পুরুষদের সাথে আলাপকালে তারা জানান, আমরা এই দূর্ভোগ লাঘব চাই। তার অবিলম্বে ব্রিজের সংযোগ সড়কে মাটি ভরাট করার জন্য জোর দাবি জানান।
এ বিষয়ে ৬নং বুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ জানান, সাবেক চেয়ারম্যান মোক্তার হোসেন বেনু’র দায়িত্ব পালনকালীন সময়ে ব্রিজ দুইটি করা হয়েছিল, কিন্তু সংযোগ সড়কে মাটি ভরাট করা হয়নি। আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে এ বিষয়ে আলাপ করে দ্রুত ২টি ব্রীজের সংযোগ সড়কে মাটি ভরাটের ব্যবস্থা করার চেষ্টা করব।