ইংলিশ কার্ণিভালের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে এমপি আবু জাহির
স্টাফ রিপোর্টার ॥ দেশপ্রেম ও নিজের জন্মভূমির প্রতি আনুগত্য প্রকাশ করা ঈমানের অঙ্গ। বাংলাদেশ ও বাংলা ভাষার প্রতি ভালবাসা, শ্রদ্ধাবোধ আর দায়িত্ব পালন করা দেশের সকল নাগরিকের কর্তব্য। পাশাপাশি পৃথিবীর অন্যান্য দেশের ভাষা চর্চায়ও আমাদের দক্ষতা অর্জন জরুরী। হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির গতকাল দুপুরে হবিগঞ্জ পৌর টাউন হলে ইংলিশ ক্লাব হোল্ডার্স আয়োজিত ইংলিশ কার্ণিভাল এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রতিযোগিতা আয়োজকদের ধন্যবাদ জানিয়ে এমপি আবু জাহির বলেন, ইংরেজী প্রতিযোগিতা অন্যান্য দেশের ভাষা চর্চায় দক্ষতা অর্জনে তরুণ প্রজন্মকে উদ্বুদ্ধ করবে। তিনি ইংলিশ কার্ণিভাল এর অগ্রগতিতে পাশে থাকার আশ্বাস দেন।
দেশে বর্তমান পরিস্থিতি প্রসঙ্গে তিনি বলেন, সাধারণ শিক্ষার্থীদের আন্দোলনে ছাত্র সেজে যারা হত্যাযজ্ঞ চালিয়েছে, রাষ্ট্রীয় সম্পদের ক্ষতি করেছে, পুলিশকে মেরে ঝুঁলিয়ে রেখেছে তারা ছাত্র হতে পারে না। তারা দেশের শত্রু। আমাদের সাধারণ শিক্ষার্থীরা যাতে অশুভ শক্তির দ্বারা ক্ষতিগ্রস্ত না হয় সেক্ষেত্রে সকল শ্রেণিপেশার মানুষের দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রুহুল্লাহ, সহকারি পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম, হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আলফাজ উদ্দিন।