দুর্ঘটনায় জগন্নাথপুর উপজেলার হরিনাকান্দি গ্রামের দিপংকর দাশ তার স্ত্রী পুত্র কন্যাসহ আহত হয়েছেন
এম,এ আহমদ আজাদ, নবীগঞ্জ থেকে ॥ হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় দ্রুতগামী সিএনজি ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে শিশু মহিলাসহ ৭ জন আহত হয়েছেন। রবিবার বিকেলে উপজেলার করগাঁও ইউনিয়নের মাধবপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়- কাজির বাজার থেকে ছেড়ে আসা হবিগঞ্জ গামী একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা মাধবপুর নামক স্থানে পৌঁছলে ইনাতগঞ্জ দিক থেকে ছেড়ে আসা দ্রুত গতির একটি পিকআপ ঢাকা-মেট্রো- ন-১২-৫৫৫৯ সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষে বাঁধে। এতে শিশু মহিলাসহ ৭ যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ৪ জনকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। দুর্ঘটনায় আহতরা হলেন, নবীগঞ্জ উপজেলার কামালপুর গ্রামের মৃত আব্দুল হাই’র ছেলে আব্দুল মতিন (৪২), জগন্নাথপুর উপজেলার হরিনাকান্দি গ্রামের ডা: নলিনির ছেলে দিপংকর দাশ (৪০) ও তার স্ত্রী পলি রানী দাশ (৩০), কন্যা অন্না রানী দাশ (৪), পুত্র রাজু দাশ (০৯), চিত্ত রঞ্জন দাশের স্ত্রী সজলা রানী দাশ (৫৫) ও মৃত আ: সোবহান এর ছেলে শফির উদ্দিন (৪০)। দুর্ঘটনার পর পুলিশে খবর দেয়া হলে নবীগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে।
নবীগঞ্জ থানার ওসি মাসুক আলী জানান, দুর্ঘটনা কবলিত পিকআপ ও সিএনজিটি উদ্ধার করে নবীগঞ্জ থানা পুলিশের জিম্মায় আনা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।