দ্রুততম সময়ের মধ্যে মামলার প্রধান আসামীকে গ্রেফতার করায় পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মামলার বাদী রেখা সরকার
সুমন আহমেদ বিজয় ॥ লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের গোপালপুর গ্রামের আলোচিত ক্ষিতিশ সরকার হত্যা মামলার প্রধান আসামী সুভাষ সরকারসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীরা হলো- উপজেলার বুল্লা ইউনিয়নের গোপালপুর গ্রামের সুনেন্দ সরকারের ছেলে সুভাষ সরকার (৪০) ও একই গ্রামের সুনেন্দ সরকারের ছেলে দিলিপ সরকার ওরপে দিলু সরকার (৩৫)।
পুলিশ সূত্রে জানা যায়, লাখাই থানার ওসি মোঃ আবুল খায়েরের দিক নির্দেশনায় ওসি (তদন্ত) চম্পক দামের নেতৃত্বে পুলিশের একটি টিম গত শুক্রবার দিবাগত রাতে মাধবপুর উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে র‌্যাব-৯ এর সহযোগিতায় ক্ষিতিশ সরকার হত্যা মামলার প্রধান আসামী সুভাষ সরকার (৪০) ও চট্টগ্রামের পতেঙ্গা এলাকা থেকে র‌্যাব-৭ এর সহযোগিতায় দিলিপ সরকার ওরপে দিলু সরকার (৩৫) নামে মামলার আরও এক আসামীকে গ্রেফতার করে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে লাখাই থানার ওসি (তদন্ত) চম্পক দাম আসামীদেরকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদেরকে গতকাল শনিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
এদিকে ক্ষিতিশ সরকার হত্যা মামলার বাদী রেখা রানী সরকার দ্রুততম সময়ের মধ্যে মামলার প্রধান আসামী সুভাষ সরকারকে গ্রেফতার করায় পুলিশ প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এ ঘটনায় জড়িত অন্যান্যদের দ্রুত গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি প্রদানের দাবি জানান।