স্টাফ রিপোর্টার ॥ বাহুবলে র‌্যাবের অভিযানে আটক হত্যা, নারী নির্যাতন ও ডাকাতি মামলার আসামি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আহাদ মিয়াকে গতকাল সোমবার কারাগারে প্রেরণ করা হয়েছে। তার বাড়ি বাহুবল উপজেলার যশপাল প্রকাশিত চারগাও গ্রামে। সে ওই গ্রামের রমিজ আলীর পুত্র। রবিবার বিকাল সাড়ে তিনটার দিকে গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি দল তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
উল্লেখ্য, গত ৪ জানুয়ারি রাত সোয়া ১০টার দিকে দোকান বন্ধ করে স্থানীয় পশ্চিম জয়পুর গ্রামের হাজী আব্দুল মন্নাফের ছেলে মিরপুর বাজারের ধান চাউল ব্যবসায়ী সালাউদ্দিন উল্লেখিত সড়কের মামদনগর গ্রামের পাশে একটি নার্সারীর নিকট পৌঁছামাত্র ডাকাতের কবলে পড়েন। এ সময় ৬/৭ জনের একদল মুখোশধারী ডাকাত ব্যবসায়ীর মোটরসাইকেলের গতিরোধ করে এবং অস্ত্রের মুখে নগদ ২ লাখ ১৩ হাজার টাকা ছিনিয়ে নেয়।
এ ব্যাপারে ৬ জানুয়ারি বাহুবল মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। এ মামলার অন্যতম আসামি আহাদকে র‌্যাব গ্রেফতার করে রাতে থানায় সোপর্দ করে। সে ডাকাতি ছাড়াও হত্যা মামলার আসামি হিসেবে পুলিশ সোমবার হবিগঞ্জ আদালতে প্রেরণ করলে বিজ্ঞ আদালত তাকে কারাগারে প্রেরণ করেন।