মোঃ আক্তার হোসেন ॥ হবিগঞ্জ শহরের শায়েস্তানগরে শিশুকে বলাৎকারের অভিযোগে বৃন্দাবন কলেজের ছাত্র ওমর ফারুক রাজু (২৪) এর জামিন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার দুপুরে হবিগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমল-১ আদালতে জামিন আবেদন করলে বিজ্ঞ বিচারক তার জামিন নামঞ্জুর করেন।
ওমর ফারুক রাজু চুনারুঘাট উপজেলার পশ্চিম পাকুরিয়া গ্রামের জমির আলীর পুত্র। সে শায়েস্তানগরের আশিক মিয়ার বাসায় মেসে ভাড়া থাকতো।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কৃষ্ণধন জানান, প্রয়োজনে তাকে রিমা-ে আনা হবে। গত শনিবার রাত ৮টায় স্থানীয় লোকজন তাকে আটক করে উত্তম মধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করে।
জানা যায়, ফারুক মিয়া শায়েস্তানগরের আশিক মিয়ার বাসায় মেসে ভাড়া থেকে বৃন্দাবন কলেজে ডিগ্রিতে পড়াশোনা করতো। সে নিজেকে কখনো আইনজীবী সহকারি, কখনো সাংবাদিক, কখনো হাফেজ পরিচয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিলো।
শুক্রবার রাতে অনন্তপুর এলাকার রাসেল মিয়ার ৫ বছর বয়সী শিশুকে কেউ বাড়ি না থাকার সুযোগে নিজের রুমে নিয়ে বলাৎকার করে ফারুক। রাতে ওই শিশু কান্না করে বিষয়টি তার মাকে জানায়। শনিবার সকালে তার পিতা রাসেলকেও জানায়। রাসেল মিয়া স্থানীয় লোকজন নিয়ে ফারুককে আটক করে পুলিশে সোপর্দ করে। রাসেল মিয়া বাদি হয়ে মামলা করেছেন।