নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌর এলাকার রাজাবাদ গ্রামের বাসিন্দা কণ্ঠ শিল্পী মোঃ সামছুল হক খেলাকে নিয়মিত শিল্পী হিসেবে বাংলাদেশ টেলিভিশনের তালিকাভূক্ত করা হয়েছে। তাকে বিটিভির তালিকাভূক্ত করায় নবীগঞ্জ উপজেলার সাংস্কৃতিক সংগঠনগুলো অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
নবীগঞ্জের প্রতিভাবান কণ্ঠশিল্পী খেলা নভেম্বর মাসে সারাদেশের অগণিত প্রতিযোগীর সাথে আধুনিক গানে বাংলাদেশ টেলিভিশনের অডিশনে অংশ নেন। গত সোমবার বিটিভি থেকে খেলার মোবাইল ফোনে এসএমএস পাঠিয়ে অডিশনে উত্তীর্ণ হওয়ার কথা জানানো হয়।
নবীগঞ্জ পৌর এলাকার মৃত মোহাম্মদ এনাম উদ্দিন ও মোছাম্মদ জমিলা খাতুনের পুত্র শামসুল হক খেলা ছোটবেলা থেকে সঙ্গীত সাধনা করে আসছেন। নবীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের প্রয়াত ওস্তাদ জ্ঞ্যানেন্দ্র দাশ পটল এর কাছ থেকে তিনি শৈশবে সঙ্গীতের তালিম নেন। পরবর্তীতে দেশের নামকরা শিল্পীদের কাছ থেকেও সঙ্গীত শিক্ষা গ্রহণ করেন। তিনি দীর্ঘদিন ধরে বৈঠকী গানের আসরসহ দেশের বিভিন্ন এলাকায় মঞ্চে দরাজ কণ্ঠে আধুনিক গান গেয়ে দর্শকশ্রোতাদের মন জয় করে আসছেন। সারাদেশে সাংস্কৃতিক অঙ্গনে কণ্ঠশিল্পী খেলার ব্যাপক পরিচিতি ও সুনাম রয়েছে। তিনি বাংলাদেশ টেলিভিশনের তালিকাভূক্ত শিল্পী নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম এ আহমদ আজাদ ও সাধারণ সম্পাদক মোঃ সেলিম তালুকদার।