স্টাফ রিপোর্টার ॥ র‌্যাব ৯ এর সিপিসি ৩ বিশেষ অভিযান চালিয়ে জগন্নাথপুর থেকে গাঁজাসহ চুনারুঘাটের ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ২টি মোটর সাইকেলের সিটের মধ্যে এবং বডি ফিটিং করা থাকা অবস্থায় ৮ কেজি ৭০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
র‌্যাব ৯ জানায়, বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলার রানিগঞ্জ ব্রীজের কাছ থেকে র‌্যাব-৯ এর সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার মেজর ফয়সাল এর নেতৃত্বে ৮ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সাথে ২টি মোটর সাইকেলও আটক করা হয়। তারা অভিনব কৌশলে মোটর সাইকেলের সিটের মধ্যে এবং বডি ফিটিং করে গাঁজা নিয়ে আসছিল। গ্রেফতারকৃতরা হলো- চুনারুঘাট উপজেলায় মৃত ইউনুছ মিয়া ছেলে কাজল মিয়া (২৩), তাহির মিয়ার ছেলে মো. মামুন মিয়া (২১), মৃত আব্দুল মনাফের ছেলে মো. শামীম মিয়া (২৭) ও মো. আব্দুল মতিনের ছেলে মামুন মিয়া (২২)।
গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৯ এর সিপিসি ৩ এর কোম্পানি কমান্ডার মেজর ফয়সাল জানান, জগন্নাথপুরে বিশেষ অভিযান পরিচালনা করে মোটর সাইকেলের সিটের মধ্যে এবং বডি ফিটিং করা থাকা অবস্থায় ৮ কেজি ৭০০ গ্রাম গাঁজা সহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।