স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের কালীবাড়ি পৌর পানি সরবরাহ প্রকল্পের আওতায় গ্রাহকগণ ১২ জানুয়ারি হতে ১৪ জানুয়ারি পর্যন্ত দিনে দুইবারের পরিবর্তে একবার অর্থাৎ সকাল ৭ টা হতে ৮ টা পর্যন্ত পানি পাবেন। তাছাড়া শহরের বেবী স্ট্যান্ড পানি সরবরাহ কেন্দ্র হতে যথারীতি পানি সরবরাহ করা হবে। গতকাল রাতে শহরের পিটিআই এলাকাস্থ’ পৌরসভার পানি সরবরাহ প্রকল্পের যান্ত্রিক ত্রুটিযুক্ত পাম্প পরিদর্শনকালে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম একথা বলেন। তিনি হবিগঞ্জ পৌরসভার পানি সরবরাহ প্রকল্পের পাম্পের যান্ত্রিক ত্রুটি সারিয়ে পানি সরবরাহ স্বাভাবিক রাখতে জরুরী উদ্যোগ গ্রহণ করেন।
তিনি বলেন- কালীবাড়ি পৌর পানি সরবরাহ প্রকল্পের আওতায় শহরের পিটিআই এলাকাস্থ পাম্পের মটরে যান্ত্রিক ত্রুটির কারণে পানি সরবরাহ বিঘিœত হয়েছে। উক্ত ত্রুটি তাৎক্ষণিকভাবে সারানোর উদ্যোগ নেন মেয়র। তিনি বৃহস্পতিবার রাতে পাম্প হাউজ পরিদর্শন করেন। এ সময় হবিগঞ্জ পৌরসভার নির্বাহী কর্মকর্তা মোঃ জাবেদ ইকবাল চৌধুরী, সহকারী প্রকৌশলী (পানি ও পয়ঃনিস্কাশন) আবদুল কদ্দুছ শামীমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
প্রকৌশলী আবদুল কদ্দুছ শামীম জানান- যান্ত্রিক ত্রুটি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সারানোর কাজ হচ্ছে। গ্রাহকগণের সাময়িক অসুবিধার জন্য পৌরসভার পক্ষ হতে দুঃখ প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি