স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ অটোরিক্সা মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নির্বাচনী মতবিনিময় সভায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের প্রতি সর্বাত্মক সমর্থন জানানো হয়েছে। বৃহস্পতিবার হবিগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে অনুষ্ঠিত নির্বাচনী মতবিনিময় সভায় এ সমর্থন ব্যক্ত করা হয়।
হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। প্রধান অতিথি হিসেবে অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেন ‘অটোরিক্সা মালিক-শ্রমিকদের যে সকল দাবী রয়েছে সে দাবীগুলো পূরণের ব্যবস্থা গ্রহন করা হবে।’ তিনি আরো বলেন,‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়ন হচ্ছে। হবিগঞ্জ জেলায় গত ১৫ বছরে যে উন্নয়ন হয়েছে অতীতের কোন সরকার এ উন্নয়ন করতে পারেনি। মেডিক্যাল কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয়, ঘরে ঘরে বিদ্যুত, দরিদ্র মানুষের আর্থসামাজিক উন্নয়নে কর্মসূচী বাস্তবায়নসহ ব্যাপক উন্নয়নের চিত্র আজ দৃশ্যমান।’ তিনি এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে আবারো নির্বাচিত করতে সকলের প্রতি আহবান জানান।
সভাপতির বক্তব্যে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম বলেন ‘হবিগঞ্জে ব্যাপক উন্নয়ন করায় মানুষ বার বার অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে নির্বাচিত করেছে।’ আসন্ন নির্বাচনে আবারো নৌকা প্রতীকে অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের প্রতি আহবান জানান।
সভায় বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, হবিগঞ্জ অটোরিক্সা মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মোঃ ধনু মিয়া, সাধারণ সম্পাদক মোঃ আবুল হাশেম ও সাংগঠনিক সম্পাদক পলাশ চৌধুরী। বক্তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অ্যাডভোকেট মোঃ আবু জাহিরকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়ী করা জন্য সকলের প্রতি আহবান জানান। সাথে সাথে এই সভায় সংগঠনের পক্ষ হতে আবু জহির এমপি’র প্রতি সর্বাত্মক সমর্থন করা হয়।