স্টাফ রিপোর্টার ॥ আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট উৎসবের মাধ্যমে নৌকা প্রতীককে জয়যুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেছেন লাখাই উপজেলার বুল্লা ইউনিয়নবাসী। সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহিরের আহবানে সাড়া দিয়ে তাঁরা এই প্রত্যয় ব্যক্ত করেন। গতকাল এমপি আবু জাহিরের নৌকা প্রতীকের সমর্থনে ইউনিয়ন আওয়ামী লীগ নির্বাচনী জনসভার আয়োজন করে। এতে দলীয় নেতাকর্মীসহ নানা শ্রেণি পেশার প্রায় দুই জাহার মানুষ উপস্থিত ছিলেন।
এ সময় এমপি আবু জাহির তাঁর মাধ্যমে বাস্তবায়ন হওয়া শেখ হাসিনা মেডিকেল কলেজ এবং কৃষি বিশ্ববিদ্যালয়ের উপকারের কথা তুলে ধরেন। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ অঞ্চলে যত উন্নয়ন হয়েছে তার উদাহরণ টানেন। তিনি বলেন, বিএনপি মানুষের অধিকার কেড়ে নেয়; দেশবিরোধী ষড়যন্ত্র করে মানুষকে কষ্ট দেয়। আর শেখ হাসিনা দেশের মেহনতি মানুষের সুবিধা নিশ্চিত করেন। এই অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেয়ার আহবান জানান তিনি।
সভায় উপস্থিত নানা শ্রেণি পেশার লোকজন কড়তালি দিয়ে তাঁর বক্তব্যের প্রতি সমর্থন জানান এবং হাত তুলে ৭ জানুয়ারি ভোট উৎসব করে নৌকা প্রতীককে জয়যুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেন।
ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের আইন উপকমিটির সদস্য ব্যারিস্টার মোঃ ইফাত জামিল, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান আজনু, সাবেক চেয়ারম্যান শেখ মুক্তার হোসেন বেনু, বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ, করাব ইউপি চেয়ারম্যান আব্দুল কদ্দুছ প্রমূখ।