স্টাফ রিপোর্টার ॥ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণাকে প্রত্যাখ্যান করে বিক্ষোভ মিছিল করছে বিএনপি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের সাথে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় অন্তত ১০টি গাড়ি ভাংচুর করা হয়। আতঙ্কে লোকজন ছুটাছুটি শুরু করে। পরে রাস্তায় আগুন জ্বালিয়ে বিক্ষোভ করে বিএনপি নেতাকর্মীরা।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত প্রায় ৮টার দিকে শহরের মুসলিম কোয়ার্টার এলাকায় বিএনপি নেতাকর্মীরা ব্যাপক ভাংচুর চালায়। ওই সময় অন্তত ১০টি যানবাহন ভাংচুর করা হয়। তাছাড়া কয়েকটি দোকানে ইটপাটকেল নিক্ষেপ করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এছাড়াও হবিগঞ্জ শহরের পোদ্দারবাড়ী এলাকায় অবস্থিত জেলা নির্বাচন অফিসে ৬টি ককটেল বিষ্ফোরণের খবর পাওয়া গেছে। এ ঘটনার পর পরই আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা শহরে প্রতিবাদ মিছিল বের করে।
সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খলিলুর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি। হাঙ্গামাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।