মাধবপুরে দুর্গাপূজা উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা

আলমগীর কবির, মাধবপুর থেকে ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলায় আসন্ন শারদীয় দুর্গা পূজা উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভা মঙ্গলবার (১০ অক্টোবর) উপজেলা পরিষদ কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এস,এফ,এ,এম শাহজাহান। বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রাহাত বিন কুতুব, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ইশতিয়াক আল মামুন, ওসি তদন্ত মোঃ আতিকুর রহমান, মাধবপুর পল্লী বিদ্যুৎ কর্মকর্তা এজিএম আজহারুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুর মামুন, সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাশগুপ্ত, ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আতিকুর রহমান, চেয়ারম্যান আলাউদ্দিন, মীর খোরশেদ, মাসুদ খান, সৈয়দ সোহেল, সাবেক চেয়ারম্যান মোঃ ফারুক পাঠান।
ওসি তদন্ত মোঃ আতিকুর রহমান বলেন, উপজেলার ১১টি ইউনিয়নের ১০৭ ও পৌরসভায় ১৩টি সহ মোট ১২০টি পূজা মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। পূজা শেষ না হওয়া পর্যন্ত প্রতিটি মন্ডপে পুলিশের টহল ও নজরদারি থাকবে।
উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান বলেন, পূজা চলাকালীন সময় যে কোনো সমস্যা আমাকে জানাবেন আমার নাম্বার ২৪ ঘন্টা খোলা আছে। এবং সাত্ত্বিক পূজার লক্ষ্যে ডিজে গান বন্ধ রাখতে হবে।
সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান বলেন, এদেশে সংখ্যালঘু বলতে কিছু নেই। সবার সমান অধিকার। হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্নের জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন। দুর্গাপূজাকে সামনে রেখে যাতে কোন প্রকার অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি না হয় সেজন্য সকলকে সতর্ক থাকার পরামর্শ দেন তিনি।