সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় আনুষ্ঠানিক ঘোষণা

স্টাফ রিপোর্টার ॥ আগামী জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন চাইবেন আওয়ামী লীগ নেতা, হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম। গতকাল সোমবার দুপুরে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন।
তিনি বলেন, আমি দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দলের জন্য কাজ করতে গিয়ে বিএনপির আমলে অনেক নির্যাতনের শিকার হয়েছি। বার বার কারাবরণ করেছি। আমি ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক, স্বেচ্ছাসেবক লীগে ও হবিগঞ্জ পৌর আওয়ামী লীগে দায়িত্ব পালন করেছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি হবিগঞ্জ-৩ আসন থেকে নৌকার মনোনয়ন চাইবো। আশা করি আমার অতীত রাজনৈতিক ত্যাগ ও বর্তমানে আমার ভূমিকা সবকিছু বিবেচনায় নিয়ে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মূল্যায়ন করবেন। আমাকে মনোনয়ন দেয়া হলে বিজয়ের ব্যাপারে আমি দৃঢ় আশাবাদী।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে মোতাচ্ছিরুল ইসলাম বলেন, মনোনয়ন না পেলেও নৌকার পক্ষে কাজ করে যাবেন।
মতবিনিময় সভায় হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ নাহিজ, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি সফিকুর রহমান চৌধুরী, সাবেক সভাপতি প্রতিদিনের বাণী সম্পাদক মোহাম্মদ শাবান মিয়া, সাবেক সভাপতি রুহুল হাসান শরীফ, দৈনিক হবিগঞ্জের মুখ সম্পাদক হারুনুর রশিদ চৌধুরীসহ প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।