ওসি মোঃ নাজমুল হক কামাল বললেন যে কোন মূল্যে চেতনানাশক স্প্রে পার্টি নির্মূল করা হবে

মো. মামুন চৌধুরী ॥ শায়েস্তাগঞ্জে চেতনানাশক স্প্রে পার্টির সাথে জড়িত সন্দেহে গ্রেপ্তারকৃত ৪ জনকে আদালতে পাঠিয়েছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- কিশোরগঞ্জ জেলার বাসিন্দা হযরত আলী অ্যালাইস হক মিয়া, হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জের লাদিয়া এলাকার সুমন মিয়া, শাহীন মিয়া ও জামাল মিয়া। শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
সন্ধ্যায় এসব তথ্য নিশ্চিত করে শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাজমুল হক কামাল বলেন, পুলিশ সুপার এসএম মুরাদ আলি, হবিগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খলিলুর রহমান এঁর দিকনির্দেশনায় থানা পুলিশ অভিযান পরিচালনা করে।
এ অভিযানে শুক্রবার (৮ সেপ্টেম্বর) দিবাগত রাতে শায়েস্তাগঞ্জের পৃথক এলাকা থেকে চেতনানাশক স্প্রে পার্টির সাথে জড়িত সন্দেহে ৪জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় হযরত আলী অ্যালাইস হক মিয়ার সঙ্গে থাকা ২২টি ঘুমের ট্যাবলেট ও চেতনানাশক ওষুধ জব্দ করা হয়েছে। ধারাণা করা হচ্ছে স্প্রে পার্টির সদস্যরা এসব ওষুধ কৌশলে বাসার জানালা দিয়ে খাবারের সাথে মিশ্রিত করে। পরে লোকজন অজ্ঞান হলে তারা চুরি সংঘটিত করে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। বাকী অপরাধীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। পুলিশ ও জনতা এক হয়ে কাজ করে যাচ্ছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না। যে কোন মূল্যে শায়েস্তাগঞ্জ থেকে চেতনানাশক স্প্রে পার্টি নির্মূল করা হবে।