মাধবপুর প্রতিনিধি ॥ হবিগঞ্জের মাধবপুর উপজেলার জগদীশপুুর ইউনিয়নের রসুলপুর গ্রামে মিনারা বেগম (২৬) নামে ১ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে থানার এসআই দ্বীন মোহাম্মদ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত মিনারা বেগম উপজেলার বহরা ইউনিয়নের দৌলতপুর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।
পুলিশ ও নিহতের পরিবারিক সূত্রে জানা যায়- প্রায় ৩ বছর আগে উপজেলার জগদীশপুুর ইউনিয়নের রসুলপুর গ্রামের নূর উদ্দিনের মেয়ে মিনারা বেগমের সাথে বহরা ইউনিয়নের রকিকুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর তাদের কোলজুড়ে এক মেয়ে সন্তানের জন্ম হয়। বেশ কিছুদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্য চলছিল। এমনকি স্বামী রকিবুল মিনারাকে শারীরিক ভাবে নির্যাতন করতো। গত দু’দিন আগে মিনারা স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে আসে। শুক্রবার রাতে খাবার খেয়ে সে রুমে ঘুমাতে যায়। সকালে পরিবারের লোকজন অনেক ডাকাডাকি করেও মিনারার কোন সাড়া-শব্দ না পেয়ে দরজা ভেঙ্গে ঘরে ডুকে দেখতে পান ঘরের তীরে মিনারার দেহ ঝুলে রয়েছে। পরে থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।
মাধবপুর থানার ওসি মোঃ রকিবুল ইসলাম খাঁন জানান- লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।