বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলার পুটিজুরীতে প্রেমের টানে ইসলাম ধর্ম গ্রহণ করে মুসলিম প্রেমিকের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন নীলা চক্রবর্তী নামে এক যুবতী।
স্থানীয় সূত্র জানায়, স্নানঘাট ইউনিয়নের গাংধার গ্রামের গৌরী শংকর চক্রবর্তীর কন্যা নীলা চক্রবর্তী (১৮) এর সাথে দীর্ঘদিন ধরে পুটিজুরী ইউনিয়নের যাদবপুর গ্রামের ফটিক মিয়ার পুত্র জোবায়েদ মিয়া (২২) এর প্রেমের সম্পর্ক চলছিল। ক্লাস সিক্স থেকে দুজন পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ে লেখাপড়া করেছে এক সাথে। একসাথে লেখাপড়ার সুবাদে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই প্রেমের সম্পর্ক স্থায়ী রূপ দিতে নীলা চক্রবর্তী গত ১৮ ফেব্রুয়ারি হবিগঞ্জ জজকোর্টে অ্যাডভোকেট আজিজুর রহমানের কার্যালয়ে হাজির হয়ে নোটারী পাবলিকের মাধ্যমে এভিডেভিট করে ইসলাম ধর্ম গ্রহন করেন।
এভিডেভিটে নীলা চক্রবর্তী নিজের নাম রাখেন সালমা আক্তার। পরে জোবায়েদ মিয়া ও সালমা আক্তার ওইদিনই নোটারী পাবলিকের মাধ্যমে এভিডেভিট করে হবিগঞ্জ পৌরসভার কাজী মাওঃ মোঃ জসিম উদ্দিন চৌধুরীর মাধ্যমে ৩ লাখ টাকা দেনমোহরে ইসলামী শরীয়াহ মোতাবেক বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এভিডেভিটের কপি রেজিস্ট্রি ডাকযোগে ছেলের পিতার নিকট পাঠানো হয়।
এ বিষয়ে ছেলের পিতা ফটিক মিয়া বলেন, বুধবার দুপুরে আমার পুত্র জোবায়েদ মিয়া রেজিস্ট্রি ডাকযোগে তার বিবাহের যাবতীয় ডকুমেন্ট আমার কাছে পৌঁছালেও আমি দুশ্চিন্তামুক্ত হতে পারছি না। কারণ সে কোথায় আছে, কেমন আছে তা আমি কিছুই জানি না। এ ঘটনায় এলাকায় নানামুখি আলোচনা চলছে।