পরকীয়ার টানে ভাবীকে বিয়ে করার পর বল্টু কন্ঠের পরিবারে অশান্তি নেমে আসে
স্টাফ রিপোর্টার \ চুনারুঘাট উপজেলার লালচান্দ বাগানের টিলা থেকে অন্ত:স্বত্ত¡া গৃহবধূর লাশ উদ্ধারের ঘটনায় তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। মৃত্যুর রহস্য উদঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী, শ্বশুর ও সতীনকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার ওই এলাকার বিপীন মনির কন্যা তসকু মনি’র (২৮) লাশ চুনারুঘাট থানা পুলিশ ময়নাতদন্ত করতে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে।
মৃতের ভাই অজিত মনি জানান, ৫ বছর আগে একই এলাকার নীলকণ্ঠের পুত্র বল্টু কণ্ঠ (৩০) এর সাথে তার বোনের বিয়ে হয়। প্রথমে তাদের দাম্পত্য জীবন সুখে কাটে। সম্প্রতি বল্টু তার ভাবির সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। বিষয়টি নিয়ে তাদের মাঝে প্রায়ই কলহের সৃষ্টি হয়। ঝগড়া বিবাদ মিমাংসা করতে বল্টু তিনমাস আগে তার ভাবিকে বিয়ে করে। এতে তাদের সংসারে আরও অশান্তি সৃষ্টি হয়। প্রায়ই বল্টু তার স্ত্রী তসকু মনিকে মারধর করতো। বিষয়টি নিয়ে বেশ কয়েকবার এলাকায় শালিস হয়। পরে সমাধান হয়। গত বৃহস্পতিবার রাতে তসকু মনি নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির পর চা বাগানের বাংলোর টিলায় রাত ৮টার দিকে তার লাশ পাওয়া যায়। পরে পুলিশকে খবর দিলে থানার ওসিসহ এসআই মুসলিম লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। এ সময় মন্টু তার ২য় স্ত্রী ও পিতাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। অজিত আরও জানান, তার বোনকে পরিকল্পিতভাবে এই তিনজন হত্যা করেছে। ইতোপূর্বেও তাকে এমন হুমকি দিয়ে আসছিল। তিনি বোনের হত্যার বিচার চান।
ওসি আলী আশরাফ জানান, ধারণা করা হচ্ছে এটি স্বাভাবিক মৃত্যু, কারণ লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। অন্য কারণেও মৃত্যু হতে পারে। তবুও অভিযোগ দিলে মামলা নেয়া হবে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।