গাড়ির মালিক বললেন দুর্ঘটনার পর চালকের খোঁজ পাচ্ছি না
সুমন আহমেদ বিজয়, লাখাই থেকে ॥ হবিগঞ্জ-সরাইল আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়িয়া নামক স্থানে বুল্লা বাজার থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া গোলাপ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে খালে পড়ে গিয়ে ২৫ জন আহত হয়েছে। গতকাল বুধবার সকাল ১১টায় লাখাই উপজেলার ফুলবাড়িয়ায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, গোলাপ পরিবহনের মালিকানাধীন এই বাসটি প্রতিদিন বুল্লা বাজার থেকে ঢাকায় যাত্রী পরিবহন করে আসছে। প্রতিদিনের ন্যায় গতকালও বুল্লা বাজার থেকে সকাল ১০টায় ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায় গোলাপ পরিবহনের বাসটি। হবিগঞ্জ-সরাইল আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়িয়া পৌছানোর পর চালকের অসাবধানতার কারণে যাত্রী বোঝাই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খালে পড়ে যায়। এতে প্রায় ২৫ যাত্রী কমবেশি আহত হয়। এর মধ্যে ৪ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা এগিয়ে এসে আপ্রাণ চেষ্টা চালিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।
দুর্ঘটনা কবলিত গাড়ির নিচে কোন ব্যক্তি চাপা পড়েছে কি না তা নির্ধারণের জন্য হবিগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা তল্লাসী অভিযান চালিয়েছে। ফায়ার সাভিসের সুকুমার শিং ও মুজিবুর রহমান খালেদের নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে তল্লাসী অভিযান চালায়। পাশাপাশি ডুবুরি অভি ও আসাদও অভিযান চালিয়েছেন।
এ ব্যাপারে গোলাপ পরিবহনের মালিক গোলাপ মিয়ার সাথে ফোনে কথা হলে তিনি জানান আমার বাসটি ফুলবাড়িয়া গ্রামের পাশে উল্টে গিয়ে খালে পড়ে গেছে। ড্রাইভারের খোঁজ এখনও পাইনি। কি কারণে দুর্ঘটনা ঘটেছে তা এখনও বুঝতে পারিনি।