স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ আশরাফুল ইসলাম (শের আলম) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত মঙ্গলবার দিবাগত রাত ২টায় তিনি ইন্তেকাল করেন। পারিবারিক সূত্রে জানা যায়, কিছুদিন পূর্বে মোঃ আশরাফুল ইসলাম স্ট্রোক করেন। মঙ্গলবার তিনি হবিগঞ্জ পৌর বাসস্ট্যান্ডে অবস্থিত তার ব্যবসা প্রতিষ্ঠান অনন্যা হোটেলে দায়িত্ব পালনকালে হঠাৎ জ্ঞান হারান। এরপর তাকে হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকায় যাবার পথে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ কন্যাশিশুসহ আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল বুধবার বাদ যোহর মরহুমের গ্রামের বাড়ি লাখাই উপজেলার সিংহগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার জানাজায় বিশিষ্ট ব্যক্তিবর্গসহ সহ¯্রাধিক মুসল্লী অংশগ্রহণ করেন। জানাজায় বক্তব্য রাখেন লাখাই উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, করাব ইউপি চেয়ারম্যান আব্দুল হাই কামাল, ব্রাহ্মণডোরা ইউপি চেয়ারম্যান আদিল হোসাইল জজ মিয়া, মরহুমের ভাই অ্যাডভোকেট সুমায়েলসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, মোঃ আশরাফুল ইসলাম শাহজিবাজার পিডিবি উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মৌলানা নূরুল ইসলামের ছেলে। এছাড়াও তিনি গত উপজেলা পরিষদ নির্বাচনে লাখাই উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন। একইসাথে তিনি দৈনিক প্রভাকর পত্রিকার বিশেষ প্রতিনিধিও দায়িত্ব পালন করেছেন।
এদিকে দৈনিক প্রভাকরের সাবেক বিশেষ প্রতিনিধি মোঃ আশরাফুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সম্পাদক আব্দুল হালীম, ভারপ্রাপ্ত সম্পাদক মো. সহিবুর রহমান ও বার্তা সম্পাদক মোঃ আজহারুল ইসলাম চৌধুরী মুরাদ। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।