নুরপুর আওয়ামী লীগের শোকসভায় এমপি আবু জাহির
শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এমপি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন- মেজর জিয়ার নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সবাইকে হত্যা করা হয়েছে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট নির্মম হত্যাকান্ডের পর থেকে শেখ হাসিনাকে হত্যার জন্য বার বার চেষ্টা করা হচ্ছে। আল্লাহর অশেষ রহমতের কারণে জননেত্রী শেখ হাসিনা বার বার বেঁচে যাচ্ছেন। তারপরও ষড়যন্ত্রকারীরা থেমে নেই। জিয়া মরে গিয়ে বেঁচে গেছে, তা না হলে বঙ্গবন্ধু হত্যার দায়ে তার বিচার করা হতো। তিনি ১৫ আগস্টের হত্যাকান্ডের সাথে জড়িত পলাতকদেরকে দেশে এনে বিচার কার্যকর করার দাবি জানান।
বৃহস্পতিবার বিকালে নুরপুর ইউনিয়নের শাহজিবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ১৫ আগস্ট নিহতদের স্মরণে শোকসভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। শোকসভার পূর্বে শায়েস্তাগঞ্জ উপজেলা মৎস্য অধিদপ্তরের রাজস্ব কর্মসূচির অর্থায়নে সুতাং নদীতে পোনামাছ অবমুক্তকরণ করেন এমপি আবু জাহির।
নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক আলী সেবনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল লতিফের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ আদিল জজ মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ সরদার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার।
এছাড়াও শোকসভায় বক্তব্য রাখেন নুরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি অলি হোসেন লেচু, আব্দুল কাদির আছাদ, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদুর রহমান দুদু মেম্বার, নুরপুর ইউনিয়ন যুবলীগের আহব্বায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহব্বায়ক আব্দুল হান্নান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান রাসেল, নুরপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সালমান তালুকদার জুনায়েদ, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, নুরপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক মুজিবুর রহমান উদয়, যুগ্ম আহব্বায়ক আবেদুর রহমান পাবেল প্রমুখ। সভা শেষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।