স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ পৌরসভার ইনাতাবাদ আবাসিক এলাকার বাসিন্দা, বীর মুক্তিযোদ্ধা সদালাপী মোঃ দুদু মিয়া ওরফে ওয়াদুদ গণি গতকাল বুধবার বিকেল ৩টা ৪৫ মিনিটে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুকালে তিনি ৩ কন্যা, নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
পেশাগত জীবনে তিনি হবিগঞ্জ জেলা প্রশাসকের গাড়ী চালক ছিলেন। এ সুবাদে তিনি সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহম্মদ এরশাদসহ অনেক মন্ত্রী, ভিভিআইপিদের নিয়ে গাড়ী চালিয়েছেন। আজ বৃহস্পতিবার বাদ জোহর স্টাফ কোয়ার্টার সরকারি আবাসিক এলাকা স্কুল সংলগ্ন মাঠে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।
মোঃ দুদু মিয়া ওরফে ওয়াদুদ গণির পারিবারিক সূত্রে জানা যায়- সম্প্রতি তিনি বরিশালে তার মেঝ মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। সেখানে সকাল বেলা তিনি নাতি নাতনিদের সাথে আনন্দ ভাগাভাগি করে ঘুমিয়ে পড়েন। বিকেলের দিকে কিছুটা অসুস্থ বোধ করেন এবং কলেমা পাঠ করতে করতে মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার ৩ কন্যার মধ্যে বড় মেয়ে জাপান প্রবাসী এবং ছোট মেয়ে ফ্রান্স প্রবাসী। মরহুমের আত্মার শান্তির জন্য সকলের নিকট দোয়া কামনা করেছেন মরহুমের শ্যালক রোটারী ক্লাব অব হবিগঞ্জ সেন্ট্রালের পাস্ট সেক্রেটারি ও শহরের আমিরচান কমপ্লেক্সে স্বনামধন্য ব্যবসা প্রতিষ্ঠান অহং এর স্বত্ত্বাধিকারী রোটারিয়ান মনির হোসেন।