স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ পৌর এলাকার দাউদনগর বাজারের বিএম ফার্মেসীর স্বত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা প্রণব পাল (৫৫) পরলোকগমন করেছেন। বৃহস্পতিবার (২০ আগস্ট) বিকেলে সিলেট হার্টফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি পরলোকগমন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় ও গুণগ্রাহী রেখে গেছেন।
তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল। এক শোকবার্তায় তিনি শোকাবহ পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
বিভিন্ন মহলের শোক ঃ বিএম ফার্মেসীর স্বত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আওয়ামী লীগ নেতা প্রণব পালের মৃত্যুতে বিভিন্ন মহলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। পৃথক বিবৃতিতে যারা শোক প্রকাশ করেছেন তাঁরা হলেন- হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, আপনজনের সাবেক সভাপতি ও ব্যাংকার্স এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল্লাহ সহ আপনজন নেতৃবৃন্দ। মোঃ আব্দুল্লাহ তাঁর বিবৃতিতে বলেন- প্রণব পাল ছিলেন সদা হাস্যোজ্জ্বল ও পরোপকারী। তার মৃত্যু সংবাদ শুনে তার বন্ধুবান্ধব, আত্মীয় স্বজন, জনপ্রতিনিধি, আপনজনের নেতৃবৃন্দ ও শুভানুধ্যায়ীগণ তার শায়েস্তাগঞ্জের বাসায় উপস্থিত হয়ে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।