মোঃ মামুন চৌধুরী ॥ ২৪ জুলাই শপথ নিবেন শায়েস্তাগঞ্জ ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান। শপথ নেওয়ার জন্য তাঁর কাছে চিঠি পাঠানো হয়েছে। ২১ জুলাই বিভাগীয় কমিশনারের কার্যালয় সিলেট, স্থানীয় সরকার শাখার পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ তাহমিদুল ইসলাম স্বাক্ষরিত এ চিঠি এসেছে।
সূত্র জানায়, ১৮ জুন শায়েস্তাগঞ্জ পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এ নির্বাচনে মাইক প্রতিক নিয়ে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে বিপুল ভোটে জয়ী হন সাবেক হবিগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ গাজিউর রহমান ইমরান।
উল্লেখ্য, ১১ জুলাই বৃহস্পতিবার বিকেলে শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও মহিলা ভাইস চেয়ারম্যান কন্ঠশিল্পী মুক্তা আক্তার সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ে শপথ গ্রহণ করেন।
এদিকে বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী করতে ১১ জুলাই মালয়েশিয়ার রয়েল চুলান কুয়ালালামপুরে অনুষ্ঠিত হয় ‘চতুর্থ শোকেস বাংলাদেশ-গো গ্লোবাল’। এতে যোগদানের জন্য মালয়েশিয়া গমন করেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরান। তাই তিনি শপথ গ্রহণ করতে পারেননি। পরবর্তীতে শপথ গ্রহণ করার অনুরোধ জানিয়ে ৯ জুলাই তিনি পরিচালক স্থানীয় সরকার সিলেট বিভাগের কাছে আবেদন করেন।