স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার ৪নং দক্ষিণ পশ্চিম ইউনিয়নের রায়ের পাড়ায় বুধবার রাত ২টার দিকে ডাকাতি সংঘটিত হয়েছে। সূত্র জানায়, রায়ের পাড়ায় গকুল রায়ের বাড়িতে রান্না ঘরের চুলার উপরে ইট সিমেন্ট এর তৈরি ঢাকনা খুলে ৫/৬ জনের সংঘবদ্ধ ডাকাতদল ঘরে প্রবেশ করে পরিবারের লোকজনের হাত পা বেঁধে স্বর্ণালংকার সহ নগদ পঞ্চাশ হাজার টাকা নিয়ে গেছে।
গকুল রায় অভিযোগ করেন ডাকাত দল দা এবং ছুরি দেখিয়ে চেচামেচি না করার জন্য প্রাণনাশের হুমকি দেয় এবং টাকা স্বর্ণালঙ্কার যা আছে সব কিছু ডাকাতদের হাতে তুলে দিতে বলে। গকুল রায়ের স্ত্রী ভয়ে নিজের শরীর থেকে দুটি স্বর্ণের কানের দুল হাতের রুলি খুলে দিতে বাধ্য হন, যার আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা। এছাড়াও ড্রয়ারে রাখা নগদ পঞ্চাশ হাজার টাকা ডাকাতরা নিয়ে গেছে বলে জানিয়েছেন গকুল রায়। খবর পেয়ে বানিয়াচং উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ইউএনও মাসুদ রানা, ইউপি চেয়ারম্যান রেহাছ মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এই বিষয়ে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সঠিক তদন্তের মাধ্যমে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।
বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম জানান, তিনি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এটি একটি সাধারণ চুরির ঘটনা হতে পারে বলে ধারণা করছেন তিনি। তদন্ত প্রক্রিয়া অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গকুল রায় একজন স্কুল শিক্ষক এবং তার স্ত্রী বানিয়াচং উপজেলা পরিষদের সরকারি কর্মচারী।