স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বানিয়াচংয়ে হাওরে নৌকাডুবির ঘটনায় পিতা পুত্রসহ একই পরিবারের ৩ জনের মৃত্যু হয়েছে।
থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা হুকুরা গ্রাম থেকে ইঞ্জিন চালিত ডিঙি নৌকা যোগে ১৩ জন যাত্রী নিয়ে বানিয়াচং উপজেলার মুরাদপুর ইউনিয়নের রহমতপুর গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হয়ে ৪ আগস্ট মঙ্গলবার দুপুরে পাচকিরি হাওরে নৌকাটি ডুবে যায়। দুপুর থেকে রাত সাড়ে ৯টা পর্যন্ত পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় উদ্ধার অভিযান পরিচালনা করে শিবপাশা গ্রামের মৃত আব্দুল আওয়াল মিয়ার কন্যা দুলেনা বেগম (২৫) এর লাশ উদ্ধার করা হলেও তার ভাই আলী নূর (৩৮) ও আলী নুরের পুত্র খোকন মিয়া (৭) নিখোঁজ রয়ে যায়। এ অবস্থায় রাতের জন্য প্রশাসন উদ্ধার কার্যক্রম স্থগিত করে।
গতকাল বুধবার ভোরে নিখোঁজ আলী নূর ও তার ছেলের লাশ পানিতে ভেসে উঠে। একই পরিবারের তিন জনের মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
আজমিরীগঞ্জ প্রতিনিধি স্বপন বণিক জানান, বানিয়াচং হাওরে নৌকা ডুবিতে নিহত আজমিরীগঞ্জের ৩ জনের পরিবারের মাঝে জেলা প্রশাসকের পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়েছে। জেলা প্রশাসকের পক্ষে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মতিউর রহমান খাঁন বুধবার বিকেলে নগদ ৬০ হাজার টাকা নিহতদের পরিবারের হাতে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী, স্থানীয় ইউপি সদস্য সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।