চুনারুঘাটে মারা গেছে অষ্টম শ্রেণীর ছাত্র
স্টাফ রিপোর্টার ॥ রাতের বেলা মাছ ধরতে গিয়ে চুনারুঘাট ও বানিয়াচঙ্গে সাপের কামড়ে দুই কিশোরের করুণ মৃত্যু ঘটেছে। নিহতরা হলো- চুনারুঘাটের অগ্রণী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্র শরিফ মিয়া (১৪) ও বানিয়াচঙ্গ উপজেলা সদরের জাতুকর্নপাড়া চান্দের মহল্লার আব্দুর রহমানের ছেলে আশরাফুল ইসলাম (১২)
চুনারুঘাট প্রতিনিধি জানান, চুনারুঘাট উপজেলার দেওরগাছ ইউনিয়নের জুড়িয়া গ্রামের মোঃ রফিক মিয়ার ছেলে শরিফ মিয়া রবিবার সন্ধ্যায় বাড়ির কাছে একটি ছড়ায় ব্রীজের কাছে মাছ ধরছিল। এসময় একটি সাপ তাকে কামড় দেয়। খবর পেয়ে আত্মীয়স্বজন তাকে রাতেই একটি ক্লিনিকে নিয়ে ইনজেকশন প্রয়োগ করে বাড়িতে নিয়ে যান। রাত দেড়টার দিকে তার শরীরে বিষক্রিয়া হলে সে যন্ত্রণায় ছটফট করতে করতে মারা যায়।
অপরদিকে, রবিবার দিবাগত রাতে শুটকী নদী সংলগ্ন বড় গুইল্লা হাওরে ৪/৫জন মিলে মাছ ধরতে (আল্লুয়া মারতে) যায়। এ সময় পায়ে কী যেন একটি কামড় দিয়েছে টের পায় আশরাফুল। বিষয়টিকে প্রথমে গুরুত্ব দেয়নি সে। যতই সময় যায় ততই তার শরীরে বিষ ছড়িয়ে পড়তে থাকে। ঘটনাটি সাথীদের জানালে তারা মাছ ধরা বাদ দিয়ে আশরাফুলকে নিয়ে বাড়িতে ফেরে। এরই মধ্যে সে মাটিতে লুটিয়ে পড়ে। গভীর রাতে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সঙ্গীরা ধারণা করেন তাকে সাপে কামড় দিয়েছিল হয়তো।