স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটের গোলগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ও দুই ছাত্রীর উপর হামলার ঘটনায় মুল অপরাধী দপ্তরী জুয়েলকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাত ৯টায় চুনারুঘাট থানার ওসি মোঃ নাজমুল হাসানের দিক নির্দেশনায় হবিগঞ্জ সদর থানা পুলিশের সহযোগিতায় এসআই জাহাঙ্গীরের নেতৃত্বে একদল পুলিশ হবিগঞ্জ শহরের স্টাফ কোয়ার্টার এলাকায় তার চাচাত বোনের বাসা থেকে তাকে গ্রেফতার করে। আটক জুয়েল গোলগাঁও গ্রামের মৃত লুৎফুর রহমানের পুত্র।
প্রসঙ্গত, গত ১৯ সেপ্টেম্বর সকাল ১০টায় নিয়মিত স্কুলে না আসার অভিযোগে সাদিয়া ও শারমিন নামের দুই ছাত্রী ও শিক্ষিকার উপর হামলা করে কয়েক ব্যক্তি। এ ঘটনায় প্রধান শিক্ষিকা শাহিনা আক্তার বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। এসময় পুলিশ জুয়েলের চাচা আব্দুল হামিদ ফুল মিয়াকে গ্রেফতার করে। ওসি জানান, ঘটনার মুল হোতা জুয়েল পলাতক ছিল। এছাড়াও তার সহযোগী অপর আসামী হাতকাটা কাজলকে খোঁজছে পুলিশ।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, দপ্তরি জুয়েলের বিরুদ্ধে নারী নির্যাতন, ভূমি দখল, চুরি, কলেজ ছাত্রী উত্ত্যক্তসহ চুনারুঘাট থানায় একাধিক মামলা রয়েছে। এ মামলার প্রধান আসামী ফুল মিয়া কারাগারে রয়েছেন। আজ বৃহস্পতিবার জুয়েলকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন ওসি মোঃ নাজমুল হাসান।