বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘটিত জোড়া খুনের ঘটনায় এক পক্ষ থানায় মামলা দায়ের করেছে। গত মঙ্গলবার রাতে নিহত ইউসুফ আলীর ছোট ভাই সুজন আহমেদ বাদী হয়ে ৩৩ জনের নাম উল্লেখ করে ও ১০/১৫ জনকে অজ্ঞাত আসামি রেখে বাহুবল মডেল থানায় এ মামলা দায়ের করেন। মামলার এজাহারভূক্ত ৪ আসামিকে পুলিশ ইতিমধ্যে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে।
মামলায় বাদী উল্লেখ করেন, বিবাদীদের সাথে আমাদের দীর্ঘদিন যাবৎ জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে বেশ কিছু মামলা মোকদ্দমাও বর্তমানে চলমান আছে। গত শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় আমাদের মালিকানাধীন পেট্রোল পাম্প থেকে আমি, আমার বড় ভাই ইউসুফ আলীসহ কয়েকজন বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দিয়ে আমাদের গ্রামের মৃত রজব আলীর বাড়ির সামনে পৌছলে বিবাদীগণ প্রাণনাশক দেশীয় অস্ত্রাদি নিয়ে আমাদের উপর হামলা চালায়। এ হামলায় আমি, আমার বড় ভাই ইউসুফ আলী ও অন্যান্যরা মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হই। তাৎক্ষণিক স্থানীয় লোকজন আমাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমার বড় ভাই ইউসুফ আলীকে মৃত ঘোষণা করেন।
বাহুবল মডেল থানার ওসি মশিউর রহমান বলেন, ইউসুফ আলী হত্যা মামলার এজাহারভূক্ত ৪ জন আসামিকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ওই চার জন হলেন- মিরপুর ইউনিয়নের কামারগাঁও গ্রামের আবুল মিয়ার পুত্র মোঃ সোহাগ মিয়া (২০), মকছুদ আলীর পুত্র সাজু মিয়া (১৯), সানু মিয়ার পুত্র মোঃ মোবাশ্বির (১৯) ও মানিক মিয়ার পুত্র অলিউর রহমান (১৯)।