স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের শ্মশানঘাট এলাকা থেকে ব্যাটারি চালিত অটোরিক্সাসহ ফজল মিয়া (৩২) নামে এক যুবক ৪ দিন ধরে নিখোঁজ রয়েছে। এ ঘটনায় তার পরিবারের সদস্যদের মাঝে দেখা দিয়েছে উদ্বেগ উৎকন্ঠা।
জানা যায়, হবিগঞ্জ সদর উপজেলার শরীফপুর গ্রামের মৃত আমির আলীর ছেলে মোঃ ফজল মিয়া দীর্ঘদিন ধরে তার সৎ পিতা একই উপজেলার বনদক্ষিণ গ্রামের আব্দুল হাসিমের অটোরিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছে। সে হবিগঞ্জ শহরের শ্মশানঘাট এলাকায় সুজাত মিয়ার গ্যারেজে অটোরিক্সাটি রেখে একই এলাকায় একটি ম্যাচ ভাড়া নিয়ে বসবাস করছিলো। গত শনিবার সকাল সে ওই গ্যারেজ থেকে রিক্সাটি নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। তার স্বজনরা হবিগঞ্জ শহরসহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও তার সন্ধান পাননি। এ নিয়ে তাদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা দেখা দিয়েছে।
গ্যারেজ মালিক সুজাত মিয়া জানান, দীর্ঘদিন ধরে ফজলু মিয়া তার গ্যারেজে অটোরিক্সাটি রেখে শহরে যাত্রী বহন করছিল। প্রায় ২৫ দিন পূর্বে ফজলু রিক্সাটি তার কাছে বিক্রি করে দেয়। নিখোঁজের দুই দিন আগে ফজলু রিক্সাটি তার কাছ থেকে ভাড়া নিয়ে শহরে যাত্রী বহন করে। শনিবার সকালে সে রিক্সাটি নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি।