হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা
স্টাফ রিপোর্টার ॥ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী অক্টোবর মাসে সিলেটে বিভাগীয় মহাসমাবেশ সফল করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির। তিনি গতকাল হবিগঞ্জ পৌর মিলনায়তনে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এ আহ্বান জানান।
এমপি আবু জাহির বলেন, অক্টোবরের মহাসমাবেশে হবিগঞ্জ জেলা থেকে বিপুল সংখ্যক নেতাকর্মী যোগ দেবে। আর এই লক্ষ্যে জেলার ৯টি উপজেলা ও ১টি পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরীর পরিচালনায় সভায় সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহ্নওয়াজ এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য দেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির আরও বলেন, প্রধানমন্ত্রীর মহাসমাবেশ সফল করতে ৯টি উপজেলা ও ১টি পৌরসভায় পৃথকভাবে বর্ধিত সভার আয়োজন করা হবে।
জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়, ঐতিহ্যবাহী হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতৃবৃন্দ মহাসমাবেশে যোগদান করবে। যা হবে স্মরণকালের হবিগঞ্জ জেলার সবচেয়ে বড় গণজোয়ার।