মেয়র প্রার্থী সারোয়ার আলম শাকিলসহ বিভিন্ন মহলের শোক
স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও ব্যকস এর সাবেক সদস্য সচিব এবং বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোজাম্মিল হক (সফিক) এর সহধর্মীনি ও শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাই স্কুলের সাবেক শিক্ষিকা জ্যোৎ¯œা খানম ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪০ বছর।
মৃত্যুকালে তিনি স্বামী, ২ মেয়ে ও পিতা-মাতা, ভাই-বোনসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। জ্যোৎ¯œা খানমের মৃত্যুর খবর শুনে বিভিন্ন এলাকা থেকে আত্মীয় স্বজন, তার ছাত্র-ছাত্রী, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ এলাকার নারী-পুরুষ শায়েস্তাগঞ্জের কদমতলী গ্রামে মরহুমার নিজ বাড়িতে ছুটে যান এক নজর দেখার জন্য। অনেকেই জ্যোৎ¯œা খানমের মরদেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন। গতকাল শুক্রবার সকাল ১১টায় মরহুমার প্রথম জানাজার নামাজ কদমতলী হাফেজিয়া মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাজার নামাজ পড়ান রেলওয়ে জামে মসজিদের পেশ ইমাম হাফেজ আব্দুল হান্নান। জানাজার নামাজ শেষে কদমতলী গ্রামে স্বামীর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
শোক ঃ শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোজাম্মিল হক (সফিক) এর সহধর্মীনি জ্যোৎ¯œা খানম এর মৃত্যুতে শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী সারোয়ার আলম শাকিল শোক প্রকাশ করেছেন। সংবাদপত্রে প্রেরিত শোক বার্তায় তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এছাড়া শোক প্রকাশ করেছেন শায়েস্তাগঞ্জ উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মনজুরুল হক, সহ-সভাপতি মোঃ সাদাত চকদার, মোঃ হাছান আলী, জালাল আহমেদ, সাধারণ সম্পাদক ও দৈনিক হবিগঞ্জের মুখ প্রতিনিধি সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, আলী হায়দার সেলিম, শেখ রিপন, নুরুল ইসলাম শাহজাহান, আব্দুল মোতালিব, মোঃ শাহাব উদ্দিন। সংবাদপত্রে প্রেরিত শোকবার্তায় তারা মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।