স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আজমিরীগঞ্জের এক কিশোর নিহত ও নারী শিশুসহ আরো ৫জন আহত হয়েছেন। রোববার দুপুরে নবীগঞ্জ উপজেলার বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আউশকান্দি থেকে নবীগঞ্জ আসার পথে বাংলাবাজার নামক স্থানে সিএনজি অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে নিহত হন আজমিরীগঞ্জ উপজেলার শিপ্পা গ্রামের বাচ্চু মিয়ার পুত্র নাঈম আহমেদ (১৭)। আহতরা হলেন, একই পরিবারের নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নের সাঁকোয়া গ্রামের মৃত প্রমীক মীলের পুত্র সমিরন শীল (৩৭), সমিরন শীলের স্ত্রী ঊষা শিল (৩৬), সমিরন শীলের পুত্র সৌরভ শীল (৬), সমিরন শিলের মেয়ে টুম্পা শীল (৮), আজমিরীগঞ্জ এলাকার শিপ্পা গ্রামের আনাইমিনের পুত্র বিয়ামিন (১৮)। নিহত নাঈম সিলেটে ভাঙ্গারী দোকানে কাজ করত। দীর্ঘদিন পর সিলেট থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হয়।
বিষয়টি নিশ্চিত করে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান বলেন, দুপুরে নবীগঞ্জমুখী একটি যাত্রীবাহী সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় সিএনজি অটোরিকশার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ১ জন নিহত হয় এবং আহত হয় ৫ জন।