শায়েস্তাগঞ্জ প্রতিনিধি ॥ মাদ্রাসায় অধ্যয়নরত পুত্রকে দেখতে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ যাবার পথে শায়েস্তাগঞ্জের রংমিস্ত্রি মুছাদ্দর আলী নিরুদ্দেশ হয়ে গেছেন। তিনি পুত্রের কাছে গিয়ে পৌঁছেননি, তার কোন খোঁজও পাওয়া যাচ্ছে না।
সূত্র জানায়, শায়েস্তাগঞ্জ উপজেলার বিরামচর গ্রামের রংমিস্ত্রি মোঃ মুছাদ্দর আলী শুক্রবার দুপুরে শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজ থেকে বাসযোগে ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ যাচ্ছিলেন। সেখানে একটি মাদরাসায় তার একমাত্র পুত্র মোঃ তারেক পড়ালেখা করে। তাকে দেখতেই যাচ্ছিলেন। কিন্তু সন্ধ্যা পর্যন্ত মুছাদ্দর ছেলের কাছে গিয়ে পৌঁছেননি। এ অবস্থায় মাদ্রাসা ছাত্র তারেক তার বাবার মোবাইল নাম্বারে ফোন করে মোবাইলটি বন্ধ পায়। বিষয়টি সে তার মাকে ফোন করে জানায়। স্বামীর কোন সন্ধান না পেয়ে স্ত্রী কান্নায় ভেঙ্গে পড়েন। সন্তান তারেকও পাগলপ্রায় হয়ে পড়ে। এ অবস্থায় তারা সকল আত্মীয়-স্বজনের সাথে যোগাযোগ করেও মুছাদ্দর আলীর সন্ধান পাননি।
গতকাল শনিবার বিকালে মুছাদ্দর আলীর ভাতিজা মোঃ ছায়েদ মিয়া শায়েস্তাগঞ্জ থানায় চাচা নিখোঁজের একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।
শায়েস্তাগঞ্জ থানার ওসি (তদন্ত) আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান- বাসযোগে ব্রাহ্মণবাড়িয়া যাবার পথে নিখোঁজ হন মুছাদ্দর আলী। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তার সন্ধান পেতে পুলিশের পক্ষ থেকে সব ধরণের ব্যবস্থা নেয়া হচ্ছে।