স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ও উপজেলা বার্ষিক উন্নয়ন পরিকল্পনা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী। ইউএইচও ডাঃ আবুল হাদি মোহাম্মদ শাহপরানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা একে এম আব্দুল হাদি, মা-মনির উপজেলা সমন্বয়কারী ওয়ালিউল ইসলাম, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, মা-মনির ম্যানেজার রওশনারা বেগম, উপজেলা কো-অর্ডিনেটর কিশোর মিত্রসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত কর্মকর্তাবৃন্দ।
আগামী ৪ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত প্রত্যেকটি ইপিআই কেন্দ্রে ৬ মাস বয়স থেকে ৫বছরের শিশুকে ভিটামিন এপ্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।
প্রধান অতিথির বক্তব্যে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী বলেন- ২০১৯-২০২০ অর্থ বছরে উপজেলা পরিষদ থেকে স্বাস্থ্য খ্যাতে ব্যয়ের জন্য ১০ লাখ টাকা প্রদান করা হয়েছে। চলতি ২০২০-২০২১ অর্থ বছরে যাতে আরো বেশী টাকা দেওয়া যায় সে লক্ষ্য নিয়েই কাজ করে যাচ্ছি।