নিজস্ব প্রতিনিধি ॥ বাহুবলে জুয়া খেলার অপরাধে ৪ জনকে এক মাসের জেল ও ২ জনকে অর্থদন্ডে দন্ডিত করেছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার রাতে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিল এ দন্ডাদেশ প্রদান করেন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই শাহ আলীর নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার রাত ১০টায় বাহুবল বাজারের হারিছ মিয়া বাবুর্চির দোকানে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় উপজেলার যশপাল গ্রামের শামছুল্লাহর পুত্র মোঃ ছায়েদ মিয়া (৪৭), পশ্চিম ভাদেশ্বর গ্রামের মৃত ছোয়াব উল্লার পুত্র আইন উল্লা (৪৫), হরিতলা গ্রামের মখলিছ মিয়ার পুত্র হারিছ মিয়া বাবুর্চি (৩৬), বাহুবল গ্রামের মৃত জালাল উদ্দিন ঠান্ডা মিয়ার পুত্র সেলিম আহমেদ (৩২), বাদে অলুয়া গ্রামের আজমান আলীর পুত্র প্রভাষক ইয়াকুত আলী (৩৬) ও জাঙ্গালিয়া গ্রামের কালি কুমারের পুত্র হোমিও চিকিৎসক কৃপাশীষ গোপ টুটুলকে (৩৫) গ্রেফতার করে। পরে তাদেরকে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিলের আদালতে হাজির করা হলে তিনি ছায়েদ মিয়া, আইন উল্লা, হারিছ মিয়া ও সেলিম আহমেদকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ইয়াকুত আলী এবং কৃপাশীষ গোপ টুটুলকে ৫ হাজার টাকা করে জরিমানা করেন।
বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান- জুয়াড়িদের বিরুদ্ধে পুলিশের অভিযান চলছে এবং ভবিষ্যতেও এ অভিযান অব্যাহত থাকবে।