বানিয়াচং প্রতিনিধি ॥ সৃজনশীল কর্মকান্ডের মাধ্যমে মেধার অন্বেষন করতে হবে। শিশুর সুস্থ স্বাভাবিকভাবে বেড়ে উঠার পিছনে সৃজনশীল কর্মকান্ড সহায়ক ভূমিকা পালন করে। যে কোন সুস্থ প্রতিযোগিতা শিক্ষার্থীদেরকে ভবিষ্যতের জন্য ভাল কিছু করার প্রেরণা যোগায়। হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় বৃহস্পতিবার সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
বানিয়াচং ইকরা গণ-গ্রন্থাগারের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাস্টার নূরুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বানিয়াচং সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ আল্লামা আব্দাল হোসেন খান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাওসার শোকরানা, এলআর সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাকির হোসেন, কবি মোশাহেদ মিয়া, সাংস্কৃতিক ব্যাক্তিত্ব বাসুদেব বৈষ্ণব, শিক্ষক মোস্তাক মজুমদার, আছাদ খান, ফজল উল্লা খান, মাঈন উদ্দিন মাস্টার, আশিকুল ইসলাম প্রমূখ।
প্রতিযোগিতায় ১ম শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত মোট ২৫ শিক্ষার্থীকে পুরস্কার হিসেবে একটি ক্রেস্ট ও এক প্যাকেট কলম উপহার দেওয়া হয়।