সুমন আহমেদ বিজয় ॥ দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকায় সংবাদ প্রকাশের পর লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নের দু:স্থ অসহায় পরিবারের মাঝে সরকারীভাবে বরাদ্দকৃত চাল বিতরণ করা হয়েছে। ১৩ আগস্ট দুপুরে বুল্লা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্ত দু:স্থ অসহায় ৯শত পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।
চাল বিতরণকালে উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার কেএম আব্দুস শাহেদ, ১নং প্যানেল চেয়ারম্যান সবুজ মিয়া মেম্বার, বুল্লা ইউনিয়ন পরিষদের সচিব রবিন দাশ, সাংবাদিক এমএ ওয়াহেদ, সাংবাদিক সুমন আহমেদ বিজয়, ইউপি সদস্য নিজাম উদ্দিন সুজন, নজরুল ইসলাম, নুরুজ মিয়া তালুকদার, ফরহাদ মিয়া, আবুল কাশেম, মিজু মিয়া ও লিটন দাশ প্রমূখ।
১৩ আগস্ট দৈনিক হবিগঞ্জের মুখ পত্রিকায় “লাখাইয়ে অসহায় পরিবারে সরকারী বরাদ্দকৃত চাল বিতরণে গড়িমসি” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।
উল্লেখ্য, বন্যায় ক্ষতিগ্রস্ত দু:স্থ অসহায় পরিবারের মাঝে ত্রাণ মন্ত্রণালয় থেকে লাখাই উপজেলার ৬নং বুল্লা ইউনিয়নে ৯শত পরিবারের জন্য ১০ কেজি করে মোট ৯ মেট্রিক টন চাল গত ২২ জুন ইস্যু করা হয় এবং দু:স্থ অসহায় পরিবারের মাঝে চাল দ্রুত বিতরণ করার জন্য তাগিদ দেওয়া হয়।
উপজেলার বুল্লা ইউনিয়ন ছাড়া সব ইউনিয়নে দু:স্থ অসহায় পরিবারগুলোর মাঝে গত জুন মাসে চাল বিতরণ করা হলেও বুল্লা ইউনিয়নের দু:স্থ অসহায় পরিবারগুলোর মাঝে সরকারী বরাদ্দকৃত ৯ মেট্রিক টন চাল বিতরণ করা হয়নি।