স্টাফ রিপোর্টার ॥ বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হবিগঞ্জ শহরে পুলিশ ও আওয়ামী দুর্বৃত্তদের গুলিতে আহত ৫ জনকে অর্থ সহায়তা প্রদান করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ। গতকাল মঙ্গলবার শহরতলী আলমপুর গ্রামে আহত প্রত্যেকের বাড়িতে গিয়ে সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী প্রয়াত এম সাইফুর রহমান স্মৃতি পরিষদের পক্ষ থেকে তিনি এই অর্থ সহায়তা প্রদান করেন।
গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হবিগঞ্জ শহরে পুলিশ ও আওয়ামী দুর্বৃত্তদের গুলিতে আলমপুর গ্রামের মোস্তাক মিয়া, সোহাগ মিয়া, আবিদুর রহমান, মজিদ মিয়া ও কাজী মুশাহিদ মিয়া গুরুতর আহত হয়। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। খবর পেয়ে বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ তাদের খোঁজ খবর নেন এবং নগদ অর্থ সহায়তা প্রদান করেন। তিনি আহতদের পরিবারকে জানান- তাদের যে কোনো প্রয়োজনে বিএনপি পাশে থাকবে।
এ সময় উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, পৌর বিএনপির সভাপতি তাজুল ইসলাম ফরিদ, জেলা বিএনপি নেতা সৈয়দ রিয়াজ উদ্দিন, হবিগঞ্জ জেলা যুবদলের সদস্য সচিব সফিকুর রহমান সিতু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সৈয়দ মুশফিক আহমেদ, জেলা কৃষকদলের সদস্য সচিব মফিজুর রহমান বাচ্চু, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রুবেল আহমেদ চৌধুরী, বিএনপি নেতা আব্দুল আওয়াল মজনু, মহসিন সিকদার প্রমূখ।