মেয়র সেলিম ও উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের বাসা পরিদর্শনকালে জি কে গউছ
স্টাফ রিপোর্টার \ বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন, বাংলাদেশে একটি রাজনৈতিক পটপরিবর্তন হয়েছে। এই সময়ে কিছু দুস্কৃতিকারী, সুযোগ সন্ধানী লোক মানুষের বাসা-বাড়িতে হামলা করছে, লুটপাট করছে। তাদের সাথে বিএনপির কোনো সম্পর্ক নেই। বিএনপির কোনো নেতাকর্মী এসব অপকর্মের সাথে জড়িত নয়। বাংলাদেশ একটি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এই দেশে আমরা সকল ধর্মের মানুষ বসবাস করছি। আমরা সবাই এই দেশের নাগরিক হিসেবে গর্ববোধ করি। তিনি গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম ও সদর উপজেলা চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলামের বাসা পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।
জি কে গউছ বলেন- একটি চক্র শহরে বিচ্ছিন্নভাবে বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছে। তাদের সাথে বিএনপি কিংবা ছাত্র-জনতার কোনো সম্পর্ক নেই। বিষয়টি উপলব্ধি করার পর পরই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে মিলে জনগণের জানমালের নিরাপত্তায় কাজ করছি। আমরা বাংলাদেশের অহংকার সেনাবাহিনীর প্রতি আহ্বান জানাচ্ছি এসব অপকর্মের সাথে যারা জড়িত তাদেরকে আইনের আওতায় নিয়ে আসার জন্য।
বিএনপি ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতাকর্মীকে ধৈর্য ধারণ করে পরিস্থিতি পর্যবেক্ষণ করার আহবান জানিয়ে জি কে গউছ বলেন- এই বিজয় মুক্তিকামী ছাত্রজনতার। এই বিজয় গণতন্ত্রের, এই বিজয় বাকস্বাধীনতার। এই বিজয় ভোটাধিকার ফিরে পাওয়ার, এই বিজয় ১৮ কোটি নিপীড়িত মানুষের। তাই সকলকে সতর্ক থাকতে হবে আওয়ামী লীগের দোসররা যাতে কোন অরাজক পরিস্থিতির সৃষ্টি করতে না পারে। তিনি দলীয় নেতাকর্মীদের সেদিকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান। পরিদর্শনকালে বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।