হবিগঞ্জ পৌর এলাকার ব্যবসায়ীদের ট্রেড লাইসেন্স প্রদান ও নবায়ন এবং নকশা অনুমোদনের সময় আয়কর রিটার্ন দাখিল সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ পৌরসভার সভাকক্ষে মেয়র আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় কর অফিসের একটি প্রতিনিধি দল উপস্থিত ছিলেন। ওই টিমে উপস্থিত ছিলেন সহকারী কর কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান ও মোঃ হাদিউল ইসলাম সৈকত এবং কর পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম ও মোঃ আজিম তালুকদার। সহকারী কর কমিশনার সভায় আয়কর রিটার্ন দাখিলের গুরুত্ব ও সুবিধাদি তুলে ধরেন।
সভায় উপস্থিত ছিলেন হবিগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মিজানুর রহমান শামীম, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবু হেনা মোস্তফা কামাল, মটর মালিক গ্রুপের সভাপতি মোঃ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, বিশিষ্ট ব্যবসায়ী শংকর পাল, হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম চৌধুরী, অ্যাডভোকেট প্রবাল কুমার মোদক, ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মোঃ শামছুল হুদা প্রমূখ। পৌর কাউন্সিলরদের মাঝে উপস্থিত ছিলেন মোঃ জাহির উদ্দিন, গৌতম কুমার রায়, টিপু আহমেদ, প্রিয়াংকা সরকার, খালেদা জুয়েল ও শেখ সুমা জামান।
সভায় হবিগঞ্জ শহরের বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন পৌর নির্বাহী কর্মকর্তা মোঃ জাবেদ ইকবাল চৌধুরী। বিজ্ঞপ্তি