আগামীকাল সকাল সাড়ে ১০টায় শায়েস্তানগর কেন্দ্রীয় ঈদগাহে মরহুমের প্রথম জানাজার নামাজ এবং বাদ জোহর রিচি শাহী ঈদগাহে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হবে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার ২নং রিচি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মোঃ আব্দুর রহিম হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টায় হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তাঁকে হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাজার নামাজ আগামীকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শায়েস্তানগর কেন্দ্রীয় ঈদগাহে অনুষ্ঠিত হবে। দ্বিতীয় জানাজার নামাজ বাদ জোহর (বেলা ২ টায়) তাঁর জন্মস্থান রিচি শাহী ঈদগাহে অনুষ্ঠিত হবে। জানাজার নামাজে অংশগ্রহণ করার জন্য সকল ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি সবিনয় অনুরোধ জানিয়েছেন মরহুমের বড় ভাই অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি, জামাতা ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন এমপি, ভাগ্নে হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, বড় ছেলে ব্যবসায়ী মোঃ আব্দুর রকিব রনি ও ছোট ছেলে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফয়জুর রহমান রবিন।
হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের শোক ঃ রিচি ইউপি চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সদস্য আলহাজ্ব মোঃ আব্দুর রহিম এর মৃত্যুতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে। গতকাল জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী স্বাক্ষরিত শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানানো হয়।
এছাড়াও শোক প্রকাশ করেছেন দৈনিক খোয়াই সম্পাদক রোটারিয়ান শামীম আহছান, সিলেট মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য্য ড. মোহাম্মদ জহিরুল হক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ বদরুল আলম।