রাসেদুল সভাপতি মাসুম সম্পাদক
চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের নয়া কমিটি ঘোষণা করা হয়েছে। মোঃ রাসেদুল আলম রাসেলকে সভাপতি, রায়হান রেজা মাসুমকে সাধারণ সম্পাদক ও অসি তালুকদারকে সাংগঠনিক সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। বুধবার রাতে জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ মোঃ সাইফ ই রহমান তন্ময় ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কমিটিতে ৮ জনকে সহ সভাপতি, ৪ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও ৩ জনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবে এবং সংগঠনকে গতিশীল করবে বলে অনুমোদন করা হয়।
এ কমিটি ঘোষণার পর বৃহস্পতিবার নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক ঢাকায় সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে ফুল দিয়ে অভিনন্দন জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।
এদিকে এ কমিটি গঠনের দিনই বুধবার সাবেক কমিটির সভাপতি শাহজাহান শামী ও সাধারণ সম্পাদক শায়েম তালুকদার এক বিজ্ঞপ্তিতে উপজেলার সাটিয়াজুরী ও শানখলা ইউনিয়নের নতুন কমিটি ঘোষণা করেন। এ কমিটি ঘোষণার কিছু পরই তাদের বাতিল করে জেলা কমিটি চুনারুঘাট উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা দেন।