স্টাফ রিপোর্টার, মাধবপুর থেকে ॥ ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার হাড়িয়া আকিজ ফ্যাক্টরির সামনে ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে মাধবপুর ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে নয়টার দিকে সিলেট থেকে কুয়াকাটাগামী মামুন পরিবহনের একটি যাত্রীবাহী বাস নং ঢাকা মেট্রো ব ১৫-৮৮৫৩ উল্লেখিত এলাকায় পৌঁছলে ঢাকা থেকে সিলেটগামী কোমল পানীয় বোঝাই ট্রাক নং ঢাকা মেট্রো ট ২২-০৬২৯ এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটলে মহিলাসহ কমপক্ষে ২০ যাত্রী গুরুতর আহত হয়। গুরুতর আহত মনজু রানী(৪০) অলক (২৩) দেলোয়ার হাওলাদার (৪৫) অনিক (২১) মিলাদ হোসেন (৩৫) মাহমুদ হোসেন (৩২) জাকির হোসেন (৪১) শেফালী বেগম (২৮) রাশেল গাজী(৪৯) আরিয়ান খান (১৩) রুমা বেগম(২৫) ইমরান (৪১) আদনান (২৭) রুমা (২০) সজিব (২০) মাহমুদা বেগম (২৮) মুক্তা রানী (২৯) তোফায়েল (৩৮) আজমল হোসেন (২৫) মিলন হাওলাদার (৪০) রাব্বি (২০) ও আব্দুল কাদির (২৯)কে ফায়ার সার্ভিস কর্মী ও স্থানীয় জনতা উদ্ধার করে মাধবপুর ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। দুর্ঘটনার ফলে ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় দুঘন্টাব্যাপী যানযটের সৃষ্টি হয়। পরে শায়েস্তাগঞ্জ হাইওয়ে ও মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
মাধবপুর থানার ওসি রকিবুল ইসলাম খাঁন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আহতদের উদ্ধার করে মাধবপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং যান চলাচল স্বাভাবিক করা হয়েছে।