আদর্শ সমাজ কল্যাণ সংগঠন হবিগঞ্জ এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে শহরের পুরাতন হাসপাতাল রোডস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনের হবিগঞ্জ কেন্দ্রীয় কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়। সংগঠনের প্রতিষ্ঠাতা আলহাজ্ব হাফেজ মাওলানা জাকারিয়া আহমেদের সভাপতিত্বে ও সালেহ আহমদ চৌধুরীর পরিচালনায় সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ মর্তুজ আলী। প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা সাংবাদিক শাহ জালাল উদ্দীন জুয়েল। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তার বিউটি সহ সংগঠনের জেলা ও বিভিন্ন উপজেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকগণ।
সভায় উপস্থিত নেতৃবৃন্দের কন্ঠভোটে সভাপতি নির্বাচিত হন সংগঠনের প্রতিষ্ঠাতা হাফেজ মাওলানা জাকারিয়া আহমেদ, সহ-সভাপতি মোঃ ফজলু মিয়া ও হাফেজ মুস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক সালেহ আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক হালিমা তুস সাদিয়া, সাংগঠনিক সম্পাদক জাবেদ আহমেদ ডিপজল। উক্ত আংশিক কমিটি আগামী দু’বছরের জন্য নির্বাচিত করা হয়।
সভায় বক্তাগণ বলেন, আদর্শ সমাজ কল্যাণ সংগঠন হবিগঞ্জে অনেক মানবতার কাজ করেছেন এবং আমরা আশা করি নতুন কমিটি আরো বেশি সামাজিক এবং মানবিক কাজ করবে। সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ মোস্তাফিজুর রহমান। বিজ্ঞপ্তি