মানুষের জানমালের সুরক্ষা নিশ্চিতে যুবলীগ মাঠে থাকবে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে জেলা যুবলীগের উদ্যোগে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে হবিগঞ্জ শহরের জে কে এন্ড এইচ কে হাইস্কুল ও কলেজের সামন থেকে একটি বিশাল মিছিল বের করা হয়। দেশব্যাপী বিএনপি-জামায়াতের ‘হত্যা, ষড়যন্ত্র, নৈরাজ্য ও তা-বের’ প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়েছে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে।
মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পৌর টাউন হলের সামনে গিয়ে পথসভায় মিলিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপি প্রতারণার রাজনীতি করে। তারা এখন দেউলিয়া। কালো টাকা দিয়ে তারা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেনের ভূয়া উপদেষ্টা বানিয়ে ধরা পড়েছে। জাতির সামনে তাদের ক্ষমা চাওয়া উচিৎ।
জেলা যুবলীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী সমাবেশে সভাপতিত্ব করেন এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন চৌধুরী সুমন। এতে বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নূর উদ্দিন চৌধুরী বুলবুল, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী। বক্তব্য রাখেন জেলা যুবলীগের সহ সভাপতি মোতাহের হোসেন রিজু, বিপ্লব রায় চৌধুরী, আব্দুর রউফ মাসুক, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম মোল্লা ফয়সল, মোঃ বদরুল আলম, সাংগঠনিক সম্পাদক ডাঃ ইশতিয়াক রাজ চৌধুরী, এমএ মামুন, মানিক মিয়া, মহিবুর রহমান মাহী ও ত্রাণ বিষয়ক সম্পাদক শাহজাহান মিয়া।
বিভিন্ন উপজেলা যুবলীগের সভাপতি সাধারণ সম্পাদকের মধ্যে উপস্থিত ছিলেন- হবিগঞ্জ সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাব্বির আহমেদ রনি, হবিগঞ্জ পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক ইকবাল হোসেন খান, বানিয়াচং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ মোঃ আলমগীর, শায়েব আলী, বাবুল মিয়া, সাহিবুর, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, জসিম মিয়া, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী, ফজল উদ্দিন তালুকদার, শাহ গুল আহমেদ কাজল, রাব্বী আহমেদ চৌধুরী মাক্কু, মোঃ লোকমান খান, সাজু আহমেদ চৌধুরী, ইকরামুল মজিদ চৌধুরী শাকীল, আবুল কাশেম, মোঃ হাবিবুর রহমান, মমিনুর রহমান সজিব, ইউপি চেয়ারম্যান মোবারুল হোসেন, মাহবুবুল হক চৌধুরী রাকু প্রমুখ।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এ,কে,এম মঈন উদ্দিন চৌধুরী সুমন জানান, বিএনপি সন্ত্রাসীদের নিয়ে সমাবেশ করছে। এর প্রতিবাদে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল কর্মসূচি ঘোষণা করেছেন। সেই কর্মসূচি সফলের লক্ষ্যে হবিগঞ্জ জেলা যুবলীগ ও ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ করছে। মানুষের জানমালের সুরক্ষা নিশ্চিতে যুবলীগ মাঠে থাকবে।