স্টাফ রিপোর্টার ॥ সমাজসেবায় বিশেষ অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন পীস অ্যাওয়ার্ড পেলেন শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুসাইন মোঃ আদিল জজ মিয়া। শেরে বাংলা একে ফজলুল হক স্মৃতি পরিষদ তাঁকে এই অ্যাওয়ার্ড প্রদান করেছে।
গত বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচিকাঁচার মেলা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি এসএম মুজিবুর রহমানের হাত থেকে তিনি অ্যাওয়ার্ড গ্রহণ করেন।
অনুষ্ঠানে শেরে বাংলা একে ফজলুল হক স্মৃতি পরিষদের চেয়ারম্যান মুহাম্মদ আতা উল্ল্যাহ খান ও সদস্য সচিব এমএইচ আরমান চৌধুরীসহ দেশের বিভিন্ন পর্যায়ের গুণীজনেরা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
সিলেট বিভাগে এবার একমাত্র ইউপি চেয়ারম্যান হিসেবে এই অ্যাওয়ার্ড পেলেন হুসাইন মোঃ আদিল জজ মিয়া।
শেরে বাংলা গোল্ডেন পীস অ্যাওয়ার্ডপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান হুসাইন মোঃ আদিল জজ মিয়া প্রতিক্রিয়ায় বলেন, ‘অ্যাওয়ার্ড পাওয়ার উদ্দেশ্যে আমি কাজ করি না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন যজ্ঞের কর্মী হিসেবে কাজ করে যাচ্ছি। কাজের স্বীকৃতি হিসেবে অ্যাওয়ার্ড দেওয়ায় তিনি শেরে বাংলা একে ফজলুল হক স্মৃতি পরিষদের প্রতি কৃতজ্ঞতা জানান।