শায়েস্তাগঞ্জে হোটেলে ধরা পড়ে প্রেমিকযুগল

চুনারুঘাট প্রতিনিধি ॥ হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে প্রেমিকাকে ধর্ষণ ও অপহরণের অভিযোগ মামলায় প্রেমিক শাহাব উদ্দিনকে (১৯) গ্রেফতারের পর তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। শুক্রবার (২০ অক্টোবর) বিকেলে তাকে চুনারুঘাট থানা থেকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি রাশেদুল হক।
মামলা ও স্থানীয় সূত্র জানায়, শাহাব উদ্দিন শায়েস্তাগঞ্জ উপজেলার কদমতলী এলাকার মৃত ইউনুছ আলীর ছেলে। তার সঙ্গে মাধবপুর উপজেলার এক্তিয়ারপুর এলাকার ৮ম শ্রেণীর স্কুলপড়ুয়া এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সম্পর্কের সূত্র ধরে মেয়েটি পরিবারের কাউকে কিছু না জানিয়ে ১৯ অক্টোবর শায়েস্তাগঞ্জের শাহবাজপুর ভাড়া বাসা থেকে সকালে স্কুলের কথা বলে বের হয়। পরে প্রেমিকজুটি চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের শায়েস্তাগঞ্জ নতুনব্রিজ এলাকার একটি আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ওসি রাশেদুল হকের নির্দেশে চুনারুঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রজিত কুমার দাস এর নেতৃত্বে থানার উপপরিদর্শক এসআই আলাউল সহ একদল পুলিশ ওই হোটেলে অভিযান চালিয়ে প্রেমিক জুটিকে থানায় নিয়ে যান। পরে রাতভর নানা নাটকীয়তার পর অবশেষে মেয়েটির মা বাদী হয়ে থানায় একটি অপহরণ ও ধর্ষণের মামলা দায়ের করেন।
থানার ওসি রাশেদুল হক জানান, গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে মেয়েটির সাথে আটককৃত যুবকের প্রেমের সম্পর্ক ছিল। সে সূত্রে গত ১৯ তারিখ সকালে স্কুলে যাওয়ার পথে মেয়েটি নিখোঁজ হয়। তার মায়ের দায়ের করা অপহরণের পর ধর্ষণের মামলায় মেয়েটিকে উদ্ধার করা হয়েছে এবং শুক্রবার দুপুরে ওই মেয়ের স্বাস্থ্য পরীক্ষার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ওসিসিতে পাঠানো হয়েছে। অপরদিকে সাহাব উদ্দিনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এদিকে প্রেমিক সাহাব উদ্দিন জানায়, তার প্রেমিকাকে সে ভালবাসে এবং সে তাকে কাছে পেতে চায়। তার সঙ্গে বিয়ে না দিলে সে বাঁচবে না। এসময় বিয়ে পড়িয়ে দিতে পুলিশকে অনুরোধ করে।